Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ডিশ ব্যবসায়ীকে হত্যার ঘটনায় আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৩৩ পিএম

রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় বরই ফল পাড়তে নিষেধ করাকে কেন্দ্র করে কাজেম আলী বিদ্যুৎ (৪০) নামের এক ডিশ ব্যবসায়ীকে হত্যা মামলায় মূলহোতাসহ দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর চন্দ্রিমা থানার মুশরইল এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলো নগরীর শাহমখদুম থানার গাংপাড়া এলাকার মৃত আজম আলীর ছেলে মো. নাসিম (২২) ও পবা নতুনপাড়া এলাকার মৃত সাজ্জাদ আলীর ছেলে মো: শুভ (২০)।

মামলায় গাংপাড়া এলাকার মো. হান্নানের ছেলে মো. আকাশকেও (২০) আসামি করা হয়েছে। নিহত কাজেম আলী নগরীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম স্কুলপাড়া মহল্লার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে তাঁকে বাড়ির সামনে ছুরিকাঘাত করা হয়। এরপর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতে তিনজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন নিহত কাজেমের ছোট বোন মৌসুমী খাতুন (৩৬)।
এজাহারে বলা হয়, আসামিরা দুপুরে বাদীর বাড়ির সামনে থাকা বরইগাছে ঢিল ছুড়ছিলেন। কাজেম এতে নিষেধ করেন। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে আসামি শুভ কাজেমের পেটে ছুরিকাঘাত করেন। এরপর হাসপাতালে নেওয়ার পথে কাজেমের মৃত্যু হয়।
চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাসুদ পারভেজ জানান, গ্রেপ্তার দুই আসামি তাঁদের অপরাধ স্বীকার করেছেন। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার দুজনকে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ