Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় না.গঞ্জের ব্যবসায়ী নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

সড়ক দুর্ঘটনায় বিডিএস কৃষ্ণ (৪০) নামে নারায়ণগঞ্জের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বনানী ফ্লাইওভার ব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে পথশিশুরা। কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার তাকে মৃত ঘোষণা করেন।শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, ভোর রাতে চার পথশিশু রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তারা জানিয়েছে, কাকলি ফ্লাইওভার ব্রিজের নিচে বাসের ধাক্কায় আহত অবস্থায় পড়েছিলেন তিনি। দেখতে পেয়ে তারা তাকে হাসপাতালে নিয়ে আসে। ঘটনাটি বনানী থানা পুলিশ তদন্ত করছে।
এদিকে, নিহত কৃষ্ণর ভাগিনা নবোজিৎ সাহা শান্ত জানান, তার বাড়ি নারায়ণগঞ্জের সদর উপজেলার উকিলপাড়া গ্রামে। বর্তমানে উত্তরা ১২ নম্বর সেক্টর, ১৫ নম্বরো রোডে পরিবার নিয়ে থাকতেন। তার বাবার নাম হরি বাসর সাহা। পেশায় ব্যবসায়ী ছিলেন তিনি। রাতে পুলিশের মাধ্যমে তারা দুর্ঘটনার খবর শুনতে পান। পরবর্তীতে হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ