Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে গ্রেফতার ৫ আসামি

সুনামগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায়

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই নুরুল আমিন হত্যাকা-ের ঘটনায় ৫ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত পহেলা ফেব্রুয়ারি সকালে ঢাকার ফকিরাপুল এলাকার বিভিন্ন হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ে নিয়ে আসা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার শ্রীপুর গ্রামের মৃত তাহির আলীর ছেলে নুরুল হক, শাহজাহান, শাহ আলম, মো. নুরুল হকের ছেলে রুমনাজ মিয়া ও নাঈম মিয়া।
এ উপলক্ষে ঘটনায় র‌্যাব-৯ এর উদ্যোগে গতকাল বৃহস্পতিবার শহরের তেঘরিয়া এলাকায় র‌্যাব-৯ এর সুনামগঞ্জ কার্যালয়ে সংবাদ সম্মেলন হয়।
সংবাদ সম্মেলনে র‌্যাব-৯ এর সিলেট বিভাগের অধিনায়ক উইং কমান্ডার মমিনুল হক জানান, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর গ্রামে গত ১৯ জানুয়ারি জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নিহত নুরুল আমিনের আপন ৩ ভাই ও ২ ভাতিজা নুরুল আমিনকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। এঘটনায় নিহতের ছেলে তাছকিরুল বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় হত্যা মামলা দায়ের করে। মামলা দায়ের পর আসামিরা গ্রাম ছেড়ে ঢাকার বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল। র‌্যাব সদস্যরা প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করেন। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত লে. কমান্ডার সিঞ্চন আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ