Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে জমি বিরোধের খুন

ঘাতক বড় ভাই আটক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৭ এএম

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : টেকনাফে জমি বিরোধের জেরে দুই ভাইয়ের সংঘর্ষে ছোট ভাইকে হত্যার অভিযাগে বড় ভাই মো. ইউনুছকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বুধবার দুপুরে কক্সবাজার জেলার সদর উপজেলার ঝিলংজামুহুরিপাড়ায় একজনের ভাড়াবাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সৈয়দ সাজিদুল হকের বরাতে জানা যায়, গত ২৮ জানুয়ারি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিম-উত্তর পাড়া এলাকায় পারিবারিক জমি বিরোধের জের ধরে গ্রেফতার মো. ইউনুছ, তার ছেলে ওসমান গনি ও ভাতিজা ইউনুসসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে মোহাম্মদ হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হোসেনকে মৃত বলে ঘোষণা করেন।
এই ঘটনায় নিহতের স্ত্রী টেকনাফ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামিরা গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। এক পর্যায়ে ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ভাড়া বাসা থেকে প্রধান আসামি মো. ইউনুছকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ