Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গীর্জা মহল্লায় মিডল্যান্ড ব্যাংক লিমিটেড-এর বরিশাল শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৯ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড-এর বরিশাল শাখা দক্ষিন বঙ্গের বিভাগীয় শহর বরিশাল জেলার সদর থানার ০৯ নং ওয়ার্ডের সুপরিচিত গীর্জা মহল্লায় অবস্থিত এ কে হাই স্কুল ভবনের দ্বিতীয় তলায় আনুষ্ঠানিক উদে¦াধন করা হয়। বুধবার (১ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আহসান-উজ জামান, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বরিশাল জেলার পুলিশ সুপার ওয়াহীদুল ইসলাম, বিপিএম, এ কে হাই স্কুলের সভাপতি হাসান মাহমাদ বাবু, ব্যাংকের বরিশাল শাখার শাখা প্রধান মোঃ মিজানুর রহমান সহ এলাকার অন্যান্য বিশিষ্ট ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গকে সঙ্গে নিয়ে আনুষ্ঠানিক ভাবে শাখাটির শুভ উদে¦াধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের সম্মাানিত গ্রাহক, শুভনুধ্যায়ী ছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস বিভাগের প্রধান মো. রাশেদ আকতার, জেনারেল সার্ভিসেস বিভাগের প্রধান নুকুল চন্দ্র দেবনাথ, ব্যাংকের ক্লাস্টার হেড এবং দিলকুশা শাখার শাখা প্রধান আব্দুল্লাহ আল মামুন সহ ব্যাংকের অন্যান্য নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ