Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ক্রেনের তার ছিঁড়ে এক শ্রমিকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৫৪ পিএম

রাজশাহীতে ভবনের কাজ করার সময় ক্রেনে ছিঁড়ে পড়ে মো. শিপলু (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে নগরীর সাহেব বাজার মাস্টারপাড়া পদ্মা গার্ডেন সংলগ্ন নির্মাণাধীন ১০ তলা বিল্ডিংয়ের কাজ করার সময় এ ঘটনা ঘটে। নিহত শিপলু নগরীর বোয়ালিয়া থানার দরগা পাড়া এলাকার শামীম এর ছেলে। ক্রেনের দোলনার তার ছিড়ে পড়ে গুরুত্বর আহত হলে স্থানীরা উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামসুর রহমান বলেন, নগরীর সাহেব বাজার মাস্টারপাড়া পদ্মা গার্ডেন সংলগ্ন নির্মাণাধীন ১০ তলা বিল্ডিং কাজ করছিল শিপলু। এসময় ৮ তলা থেকে ক্রেনের তার ছিঁড়ে শিপলু পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এখানে আসার পর তাকে মৃত ঘোষণা করা হয়।

এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বলেন, এক শ্রমিক নির্মাণাধীন ভবন থেকে পড়ে মারা গেছেন। বিষয়টি আমার শুনেছি। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ