Inqilab Logo

বৃহস্পতিবার , ৩০ মার্চ ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯, ০৭ রমজান ১৪৪৪ হিজরী

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত ৬ ফেব্রুয়ারী’র

সাধারণ পরিষদের সভা স্থগিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩০ এএম

জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৬ ফেব্রুয়ারী সংগঠনটির সাধারণ পরিষদের সভা স্থগিত করা হয়।

গত ২৮ জানুয়ারি, শনিবার, সন্ধ্যা ৬ টায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটস ইট্জী চাইনিজ রেস্ট্রুরেন্টে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বদরুল খানের সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক রোকন হাকিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মোহাম্মাদ লোকমান হোসেন লুকু, সহ-সভাপতি সফিউদ্দিন তালুকদার, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির, সমাজ কল্যাণ সম্পাদক জাহিদ আহমেদ খান, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, প্রচার ও দপ্তর সম্পাদক ফয়সাল আলম, কার্যকরী সদস্য শামীম আহমদ ও মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক।

সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দসহ জালালাবাদ বাসীকে ধন্যবাদ জানানো হয়। এসময় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতি স্পষ্ট ভাষায় অনুরোধ জানান যে, জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র কোন ভবন নিউয়র্কে নেই, অর্থ কেলেঙ্কারীর মাধ্যমে ক্রয়কৃত ভবনটিকে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র ভবন উল্লেখ কখনও যেন কোন সংবাদ বা বিজ্ঞাপন প্রকাশ করা না হয়।

এবং এখন থেকে 76-01 101 Avenue Ozone Park NY 11416 জালালাবাদের সব ধরনের অফিসিয়াল কার্যক্রম সম্পাদনের ক্ষেত্রে অস্থায়ী অফিস হিসেবে এই ঠিকানা ব্যবহারের জন্য সবার প্রতি কার্যকরি কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে অনিবার্য কারন বশতঃ আগামী ৬ ফেব্রুয়ারী ২০২৩ইং তারিখে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক’র নির্ধারিত সাধারণ সভা স্থগিত করা হয়। পরিবর্তিতে সাধারণ সভার তারিখ, সময় ও স্থান সংগঠনের সকল সদস্যদের জানানো হবে।

পরিশেষে সংগঠনের সার্বিক কল্যানের লক্ষে সকলের করণীয় ও সকলকে শুভেচ্ছা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ