Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে সেফটি ট্যাঙ্ক ধ্বসে যুবক নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ৭:০৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সেফটি ট্যাংকের কূপ খননের সময় পাশের পুরাতন একটি সেফটি ট্যাংক ধ্বসে পড়ে শাহারুল ইসলাম (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছে ।

মঙ্গলবার ৩১ জানুয়ারি বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের তরফমনু গ্রামে এ ঘটনা ঘটে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল অভিযান পরিচালনা করে প্রায় ২ ঘন্টা পর ময়লা পানি ও কাঁদা মাটির মধ্যে আটকা পড়া অবস্থায় বিকেল ৫টার দিকে তার মরদেহ উদ্ধার করে । নিহত শাহারুল কাইয়াগঞ্জ এলাকার আজিজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শাহারুল একই গ্রামের সিপনের বাড়ীতে কুপ খননের কাজ করছিল। এ সময় পুরাতন কুপের পাশে নতুন একটি কুপ খননকালে পুরাতন কুটির ময়লা, কাদা ও মাটিসহ তার উপর ধসে পড়ে। এতে সে ময়লা ও কাঁদা পানির নিচে চাপা পড়ে। স্থানীয় গ্রামবাসীরা দ্রুত গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা দীর্ঘ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে তার মরদেহ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, শাহারুল একটি পুরাতন কুপের পাশে আর একটি নতুন কুপ খনন করার সময় সেটি ধ্বসে পড়ে সেখানে মাটি ও কাঁদা পানিতে আটকা পরে। প্রায় ২ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষণিক ভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ