Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যানসারের কাছে হার মানলেন হলিউড অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৭:৪৩ পিএম

‘দ্য ভ্যাম্পায়ার ডায়রিস’ খ্যাত তারকা অ্যানি ওয়ার্শিং মারা গেছেন। রবিবার লস অ্যাঞ্জেলসে তার মৃত্যু হয়েছে। দীর্ঘদিন ধরে ক্যানসারের সাথে লড়াই করছিলেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৪৫ বছর। গণমাধ্যমকে অ্যানির মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রীর স্বামী স্টিফেন ফুল।

তিনি বলেন, আমরা আমাদের পরিবারের গুরুত্বপূর্ণ সদস্যকে হারালাম। তিনি আমাদের সবসময়ই দুঃসাহসিক কাজের জন্য অপেক্ষা না করা শিখিয়েছেন।

জানা গেছে, ২০২০ সালে প্রথম ক্যানসার ধরা পড়ে অ্যানির। তখনও টানা শুটিং করে চলেছেন তিনি। কাউকে জানাননি।

টিভি সিরিজের জনপ্রিয় মুখ ছিলেন অ্যানি। ‘টুয়েন্টিফোর’ সিরিজে এফবিআই এজেন্ট ‘রেনি ওয়াকার’ চরিত্রে সাড়া ফেলেছিলেন তিনি। ভিডিও গেম ‘দ্য লাস্ট অব আস’-এর ‘টেস’ চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন তিনি। এছাড়াও ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিস’, মার্ভেলের ‘রানঅ্যাওয়েস’, সাইন্স ফিকশন সিরিজ ‘টাইমসলেস’, ‘দ্য রুকি’তে অভিনয় করে প্রশংসা পেয়েছেন অ্যানি।

অ্যানি প্রায় দুই দশক আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন। সর্বশেষ ‘স্টার ট্রেক: পিকার্ড’-এ ‘বর্গ কুইন’ চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ