Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

চসিক প্রকল্প পরিচালকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলজিইডি সিলেটের মানববন্ধন : ঘটনায় নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২৩, ৬:৩৩ পিএম

চট্রগ্রাম সিটি কর্পোরেশনের বিমান বন্দর সড়ক উন্নয়ন সম্পর্কিত আড়াই হাজার কোটি টাকার প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে প্রেষণে নিয়োজিত স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ গোলাম ইয়াজদানির উপর জনৈক সাহাব উদ্দিনের নেতৃত্বে ঠিকাদার নামধারী ১০/১২ জনের একটি সন্ত্রাসী দলের হামলার প্রতিবাদে মানব বন্ধন এবং প্রতিবাদ সভায় এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ ইনামুল কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এলজিইডি সিলেট অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোঃ ফারুক আহমদ, নির্বাহী প্রকৌশলী মোঃ শাহ আলম, সিনিয়র সহকারী প্রকৌশলী, এ, কে, এম সহিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী আবরার জাহিন শ্রেষ্ঠ, সহকারী প্রকৌশলী আবদুল্লাহ আল সাদিক, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ সালাউদ্দিন, সিলেট ও সুনামগঞ্জ জেলার ১৫ জন উপজেলা প্রকৌশলী এবং সিলেট ও সুনামগঞ্জ জেলার ১৫ জন উপ-সহকারী প্রকৌশলীসহ এলজিইডি সিলেটের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার চট্টগ্রামের উন্নয়নের ব্যাপক প্রকল্প গ্রহণ করেছেন এবং প্রকৌশলীরা তাঁদের আন্তরিক ও সর্বাতœক চেষ্টায় তা বাস্তবায়নে নিরলস কাজ করে যাচ্ছেন। এই সময়ে দায়িত্বরত একজন প্রকৌশলীর উপর কোনরুপ উস্কানী ছাড়া সন্ত্রাসী আক্রমণ এই অগ্রযাত্রার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। আমরা এলজিইডি’র সকল স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এর তীব্র নিন্দা জানাই। প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানিকে তাঁর অফিস কক্ষে ঢুকে, যারা সন্ত্রাসী কায়দায় আক্রমণ করেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানাই। প্রকৌশলীদের যথাযথভাবে দায়িত্ব ও কর্তব্য পালনের স্বার্থে সন্ত্রাসী হামলা ও এধরনের অনভিপ্রেত মারধরের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে সে লক্ষ্যে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য এলজিইডি সিলেট এর সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ সরকারের আইন শৃংখলা রক্ষাকারী সংশ্লিষ্ট সকল বিভাগের দৃষ্টি আকর্ষণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ