Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লিগ শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৮:৩৪ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও মৌসূমী ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লিগের খেলা শুরু হয়েছে। রোববার বিকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল। এ সময় উপস্থি ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, লিগ কমিটির চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন ও সম্পাদক এস.এম খালেকুজ্জামান স্বপন। উদ্বোধনী খেলায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ৩৯-৩০ গোলে পূর্বাচল পরিষদকে হারিয়ে শুভ সূচনা করে। এর আগে দুপুর ২ টায় দিনের প্রথম ম্যাচে ওল্ড আইডিয়ালস ৫৯-১১ গোলে সতীর্থ ক্লাবকে হারায়।

সোমবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে লিগের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুরে প্রথম ম্যাচে ওল্ড আইডিয়ালস খেলবে পূর্বাচল পরিষদের বিপক্ষে। বিকালে দ্বিতীয় ম্যাচে ভিক্টোরিয়ার প্রতিপক্ষ মনসুর স্পোর্টিং ক্লাব এবং দিনের শেষ ম্যাচে স্টার স্পোর্টস মাঠে নামবে সতীর্থ ক্লাবের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল

২২ ফেব্রুয়ারি, ২০১৯
২১ ফেব্রুয়ারি, ২০১৯
১৭ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ