Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফকিরহাটে নিখোঁজের এক সপ্তাহ পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৭:৪০ পিএম

বাগেরহাটের ফকিরহাটে একটি মৎস্যঘের থেকে ভাসমান অর্ধগলিত অবস্থায় অনিক অধিকারী (১৭) নামে নিখোঁজ এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। সে এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। আজ রোববার দুপুর ৩টার বেতাগা ইউনিয়নের বিঘাই এলাকার প্রতীপ অধিকারীর মৎস্যঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবী তাকে হত্যা করা হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলেও প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুরে স্থানীয়রা ওই মৎস্যঘেরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘের থেকে মরদেহ উদ্ধার করে। এসময় অনিকের পরিবার ও স্থানীয়রা মরদেহের পরিচয় শনাক্ত করেন। অনিক অধিকারী উপজেলার বেতাগা ইউনিয়নের কুমারখালী গ্রামের আতুল অধিকারীর ছেলে। সে টাউন-নওয়াপাড়া শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে গত ২২ জানুয়ারি বাড়ি থেকে নিখোঁজ হয়। কলেজ ছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান। তিনি বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ