Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোল্লাহাটে পরীক্ষা দিতে না পারায় স্কুলছাত্রের আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৬:৫৩ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে সুজন শিকদার (১৬) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। আজ রোববার ভোর রাতে উপজেলার গাড়ফা গ্রামে নিজ বাড়ির শয়ন কক্ষে এ আত্মহত্যার ঘটনা ঘটে। সুজন শিকদার গাড়ফা গ্রামের মিঠু শিকদারের ছেলে।
পিতা মিঠু শিকদার জানান, আমার ছেলে মোল্লাহাট সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। এবছর তার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। কিন্তু বিদ্যালয়ের শিক্ষকদের সাথে বেয়াদবি করায় তাকে ফরম পূরণ করতে দেওয়া হয় নাই। ফরমপূরণ করতে না পরায় সে আত্মহত্যা করে।
এবিষয়ে সরকারী ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ জানান, সুজন শিকদার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। নির্বাচনী পরীক্ষায় সকল বিষয়ে ফেল করায় তাকে ফরম পূরণের সুযোগ দেয়া হয় নাই। পরবর্তীতে বোর্ড থেকে বিশেষ বিবেচনায় পূণরায় নির্বাচনী পরীক্ষার মাধ্যমে ফেল করা শিক্ষার্থীদের সুযোগ দেয়া হয়। সেই পরীক্ষায় অংশ গ্রহন না করায় সে ফরম পূরণের সুযোগ হারায়।
মোল্লাহাট থানা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ আরিফ জানান, আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি। গলায় দড়ি দিয়ে স্কুলছাত্রটি আত্মহত্যা করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ