Inqilab Logo

মঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩, ১৪ চৈত্র ১৪২৯, ০৫ রমজান ১৪৪৪ হিজরী

স্টেজ শো-তে একসঙ্গে ফেরদৌস-পূর্ণিমা জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ৩:২৯ পিএম

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা। বহু সিনেমায় অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন দু'জন। দীর্ঘ সময় পর ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন ‘মধু পূর্ণিমা’ খ্যাত এই জুটি। তবে এবার সিনেমায় না, স্টেজ শো-তে একসঙ্গে দেখা যাবে তাদেরকে। শিগগিরই একসঙ্গে স্টেজ শোতে পারফর্ম করার প্রস্তুতি নিয়েছেন তারা। যদিও কাজের প্রস্তাব বেশ আগেই পেয়েছিলেন এই দুই তারকা।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, বেশ কয়েকটি স্টেজ শোতে আমাদের এক সঙ্গে কাজ করার প্রস্তাব এসেছিল। কিন্তু পূর্ণিমা রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত থাকায় তার সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। তবে আশা করছি এখন কয়েকটি স্টেজ শোতে একসঙ্গে পারফর্ম করতে পারব আমরা।

প্রসঙ্গত, শিগগিরই নতুন একটি ছবির কাজে কলকাতায় যাবেন ফেরদৌস। সেখান থেকে দেশে ফিরে দেশের কয়েকটি সিনেমার কাজও করবেন বলে জানান এই অভিনেতা। অপরদিকে, বর্তমানে রান্না বিষয়ক একটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন পূর্ণিমা। এছাড়া পূর্ণিমা অভিনীত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ