Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পাঠান’ দেখে যে প্রতিক্রিয়া শাহরুখপুত্র আব্রামের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১১:২২ এএম

মুক্তির পর প্রত্যাশাকেও ছাড়িয়ে যাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। বক্স অফিসে রীতিমতো তাণ্ডব করছে এটি। অতীতের সমস্ত রেকর্ড ভেঙে প্রথম দিনে ১০৬ কোটি রুপি আয় করেছে। এমনকি দ্বিতীয় দিন ছবিটির আয় ছিলো ১১৪ কোটি রুপি। ফলে মাত্র দুই দিনেই ছবিটির বিশ্বব্যাপী আয় ছাড়িয়েছে ২২০ কোটি রুপি। ‘পাঠান’ ভেঙে দিচ্ছে একের পর এক রেকর্ড। স্বাভাবিকভাবেই শাহরুখ খান রয়েছেন বেশ খোশ মেজাজে। তাই টুইটারে তিনি ভক্তদের সঙ্গে আলাপ করেছেন। ফ্যানদের দিয়েছেন ধন্যবাদ।

সম্প্রতি টুইটারে ‘আস্ক মি অ্যানিথিং’ সেশনে শাহরুখ খানের কাছে এক ভক্ত জানতে চান, ‘এই সিনেমা দেখে শাহরুখের কনিষ্টপুত্র আব্রাম কী ভাবছে বা বলছে?’

সেই প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, তার পুত্র আব্রাম মনে করে সবকিছুই কাজের ফল। ‘পাঠান’ দেখে আব্রাম কেমন সাড়া দিয়েছে শাহরুখ এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেছেন, ‘আমি জানি না সে ঠিক কী ভেবেছে। তবে সে আমাকে বলেছে পাপা এটা কর্মফল। সুতরাং আমি এটা বিশ্বাস করি।’

গত ২৫ জানুয়ারি বিশ্বের শতাধিক দেশের ৮ হাজার পর্দায় মুক্তি পেয়েছে ‘পাঠান’। যে হারে ছবিটি ব্যবসা করছে, তাতে বিস্ময়কর ইতিহাস সৃষ্টি করতে পারে বলে ধারণা বিশ্লেষকদের। তাদের অনুমান, তৃতীয় ও চতুর্থ দিনেও ‘পাঠান’র রেকর্ড পরিমাণ আয় হতে যাচ্ছে।

‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের নায়িকা দীপিকা পাড়ুকোন। আর ভিলেন চরিত্রে আছেন জন আব্রাহাম। এছাড়াও অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। ছবিটির বাজেট প্রায় ২৫০ কোটি রুপি। প্রযোজনায় যশরাজ ফিল্মস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ