Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২৩, ১০:২৭ এএম | আপডেট : ১:৩৪ পিএম, ২৯ জানুয়ারি, ২০২৩

আজ রোববার (২৯ জানুয়ারি) দীর্ঘ পাঁচ বছর পর রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে শেখ হাসিনা দলীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন। প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে গোটা শহরজুড়ে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী গিয়ে আজ ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন। এর মধ্যে ২৫টি উন্নয়ন প্রকল্পের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে এবং ছয়টি চলমান রয়েছে।
এর আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি রাজশাহী সফরে এসে এ মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন শেখ হাসিনা
প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে সেখানে আগে থেকেই অবস্থান করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় একাধিক নেতা। দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ গতকাল শনিবার স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর সফরের বিষয়ে বিস্তারিত তুলে ধরতে সংবাদ সম্মেলন করেন।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাদরে বরণ করতে রাজশাহী মহানগরীকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। সর্বত্র শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার-ফেস্টুন। এসব ব্যানারে সরকারের উন্নয়নচিত্র বেশি ফুটিয়ে তোলা হয়েছে।

রাজশাহীতে প্রধানমন্ত্রীর কর্মসূচি
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রোববার সকালে রাজশাহী পৌঁছাবেন। প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস (পুলিশ) ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
এরপর প্রধানমন্ত্রী একযোগে রাজশাহীর ৩১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দুপুরের পর রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ