Inqilab Logo

শুক্রবার , ২ জুন ২০২৩, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ১২ যিলক্বদ ১৪৪৪ হিজরী

ধর্ষণ চেষ্টার আসামির বিচারের দাবিতে মানববন্ধন

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ৫:৩৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা চেষ্টার আসামি রুবেলের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে ভুক্তভোগী ও এলাকার সচেতন নাগরিক ব্যানারের আয়োজনে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওই মানববন্ধন করা হয়।

জানা যায়, গত ২১ ডিসেম্বর ২০২২ তারিখে পৌর শহরের ধামদী এলাকায় একটি বাসায় ঢুকে কাকনহাটি গ্রামের ইসহাক মিয়ার ছেলে রুবেল মিয়া (৪০) ৬ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করে। বিষয়টি নিয়ে ওইদিন রাতেই শিশুর মা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে রুবেল জেল হাজতে রয়েছে।


মানববন্ধনে শিশুর মা বলেন, আসামি রুবেল আমার শিশুকে ধর্ষণ করার চেষ্টা করে। বিষয়টি নিয়ে আমি মামলা দায়ের করি। মামলার পর আসামির পরিবারের লোকজন মামলা তুলে নিতে বিভিন্ন প্রকার হুমকি ও সামাজিক যোগাযোগমাধ্যমে কুৎসা রটনা করছে আমার বিরুদ্ধে। এঅবস্থায় প্রশাসনের কাছে আমি এর কঠিন বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ