Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে রাইচ মিলের ফিতায় জড়িয়ে মর্মান্তিক মৃত্যু

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ২:৪৮ পিএম

নাটোরের গুরুদাসপুরে রাইচমিলের ফিতায় জড়িয়ে রমজান আলী (৪৫) নামের এক ড্রাইভারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সকাল আনুমানিক সাড়ে ১১টার সময় উপজেলার ধারাবারিষা ইউনিয়নের হাজী বাজার এলাকার মুছাইক রাইচ মিলে এ ঘটনা ঘটে। নিহত রমজান আলী ড্রাইভার উপজেলার নাজিপুর ইউনিয়নের চন্দ্রপুর বীরবাজার এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানাযায়, রজমান আলী দীর্ঘদিন যাবৎ হাজিবাজার এলাকার নাছিম উদ্দিনের রাইচ মিলে ধান ভাঙ্গানো মেশিনের ড্রাইভার হিসাবে কাজ করছিলেন। শনিবার সকালে ধান ভাঙ্গানোর সময় রাইচ মিলের ফিতায় আঠা লাগাতে গিয়ে অসাবধানতাবশত হাত আটকে যায় রমজান আলীর। এ সময় তার পুরো দেহ ফিতাতে আটকে গেলে দেহের বিভিন্ন অংশ বিচ্ছিন্ন হয়ে পড়ে। পরে স্থানীয়রা মিলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে পুলিশকে খবর দেয়। পুলিশ ক্ষত বিক্ষত মরদেহটি উদ্ধার করেছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। আইনগত ব্যবস্থা গ্রহণের পর মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

Show all comments
  • Engr Anisur Rahman ২৮ জানুয়ারি, ২০২৩, ৩:৩৯ পিএম says : 0
    ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মহান আল্লাহ তাকে ক্ষমা করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ