Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে মোটরসাইকেল ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ২:০৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেল ও গ্যাস সিলিন্ডার বহনকারী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে সাবেক সেনা সদস্যসহ মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থালেই নিহত হয়েছে। শুক্রবার রাত ১১ টার দিকে খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার নৈকাঠি পালবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্যাস সিলিন্ডার বোঝাই একটি কাভার্ডভ্যান মোংলা থেকে ছেড়ে এসে বরিশালের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে করে দুই আরোহী পিরোজপুরের বেকুটিয়া সেতুর দিকে যাচ্ছিল। এসময় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। নিহতরা হলেন উপজেলার পূর্ব রাজাপুর এলাকার মৃত আব্দুল করিম হাওলাদারের ছেলে আলী হায়দার মহারাজ (৫০) এবং আঙ্গারিয়া এলাকর মৃত নাজেম তালুকদারের ছেলে সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেন শাহিন।
দুর্ঘটনার পর থেকে একঘণ্টা খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো। এতে সড়কের দুই পাশে কয়েকশ’ গাড়ীর লম্বা লাইন পড়ে যায়। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়।
রাজাপুর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুই জনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সড়ক দুর্ঘচনায় নিহত দুইজনের পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার পরপরই গ্যাস সিলিন্ডার বহনকারী কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ