Inqilab Logo

বুধবার , ২৯ মার্চ ২০২৩, ১৫ চৈত্র ১৪২৯, ০৬ রমজান ১৪৪৪ হিজরী

নিখোঁজ মাওলানা আব্দুর রাফীকে ফিরিয়ে দিতে স্ত্রীর আকুতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২৩, ১১:৩১ এএম

নিখোঁজের তিন দিন পরও এখনো খোঁজ মেলেনি মাওলানা আব্দুর রাফীর। তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে আকুতি জানিয়েছন তার স্ত্রী মোছা: হাজেরা খাতুন। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আকুতি জানান।

বিবৃতিতে হাজেরা খাতুন বলেন, গত ২৫ জানুয়ারি বুধবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টায় বনানীর নো’মান এসোসিয়েটস প্রা: লি:-এর ফঢাকা অফিস থেকে বাড়ি ফেরার জন্য লিফট দিয়ে নিচে নামার সাথে সাথেই ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাকে কতিপয় ব্যক্তি প্রতিষ্ঠানের কর্মকর্তা মাওলানা আব্দুর রাফীকে একটি সাদা মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনায় পরিবারের পক্ষে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করেছেন তার স্ত্রী। তিনি তার স্বামীর সন্ধান ও নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

বিবৃতিতে হাজেরা খাতুন বলেন, তার স্বামী একজন পেশাজীবী। তিনি একটি ম্যানপাওয়ার অফিসে চাকরি করে জীবিকা নির্বাহ করেন। সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তিনি। তার তিনটি শিশু সন্তান রয়েছে। তিনি রাষ্ট্রদ্রোহী বা বেআইনি কোনো কাজে অতীতে কখনো জড়িত ছিলেন না বা এখনো নেই। উপরন্তু তিনি বেশ কিছুদিন যাবৎ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছেন।

তিনি অভিযোগ করেন, গত ২৫ জানুয়ারি কোনো কারণ ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে কিছু লোক তাকে তুলে নিয়ে যাওয়ার পর তার কোনো সন্ধান মিলছে না। স্থানীয় থানা ও ডিবি অফিসসহ বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হলেও কেউই তাকে আটক করার কথা কথা স্বীকার করছেন না। তাই তিনি তিন শিশু সন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এবং তার নিজ ও সন্তানদের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে রয়েছেন।

এমতাবস্থায় একান্ত মানবিক কারণে অনতিবিলম্বে নিখোঁজ মাওলানা আব্দুর রাফী সন্ধান এবং নিঃশর্ত মুক্তির আকুতি জানিয়েছেন স্ত্রী হাজেরা খাতুন। এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপিসহ প্রশাসনের সকল স্তরের আন্তরিকতা ও সহযোগিতা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাওলানা আব্দুর রাফী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ