Inqilab Logo

রোববার , ০১ অক্টোবর ২০২৩, ১৬ আশ্বিন ১৪৩০, ১৫ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ ও কাঁটাতার মিছিল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৫:৪৮ পিএম

সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ ও কাঁটাতার মিছিল অনুষ্ঠিত হয়েছে। নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে ২৭ জানুয়ারি বেলা ১১ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত হয় এই সমাবেশ।

সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, চেয়ারম্যান-এর উপদেষ্টা ও দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক মো. রেজাউল করিম (নাসির তালুকদার), ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানাসহ কেন্দ্রীয় ও স্থানিয় নেতৃবৃন্দ। সীমান্তে হত্যা এবং মাদকদ্রব্যসহ সকল চোরাচালান বন্ধের দাবিতে সমাবেশ শেষে কাঁটাতার মিছিলটি রাজধানীর বিভিন্ন শহর প্রদীক্ষণ করে বিজয়নগরস্থ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, নির্মম হত্যা আর মাদকদ্রব্যসহ সীমান্তের চোরাচালান বন্ধে এখনই কার্যকর পদক্ষেপ না নিলে দেশের অর্থনীতি যেমন ধ্বংসের মুখোমুখি হবে, তেমনি সাধারণ মানুষদের একটি বড় অংশ বিভিন্ন রোগে আক্রান্ত হবে। এসময় মোমিন মেহেদী বলেন, আমাদের বন্ধু দেশের মাদকদ্রব্য দেশে অহরহ আসছে। সেই মাদকদ্রব্যসেবন করে অসুস্থ্য হওয়ার পর আবার চিকিৎসার জন্য বন্ধুদেশেই যাচ্ছে আমাদের দেশের সাধারণ মানুষ। একদিকে তাদের মাদকে অসুস্থ্য হবে বাংলাদেশের সাধারণ মানুষ, আবার চিকিৎসার জন্য সেই দেশেই যাবে বাংলাদেশের মানুষ। এ কেমন বন্ধুতা? আমরা সরকারের সংশ্লিষ্টদের প্রতি আহবান জানাচ্ছি- অনতিবিলম্বে সীমান্ত হত্যা- চোরাচালান বন্ধে কঠোর পদক্ষেপ নিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ