Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে লাইসেন্স ছাড়াই সার বিক্রি ও মজুদের অভিযোগে তিন সার ব্যবসায়ীকে ২৫হাজার টাকা জরিমানা

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২৩, ৩:২৩ পিএম

দিনাজপুরের হিলিতে লাইসেন্স ছাড়াই সার বিক্রি ও মজুদের অভিযোগে তিন সার ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। আজ বুধবার দুপুরে হিলির খাট্টাউছনা বাজারে সারের দোকানে অভিযান চালিয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর দিনাজপুরের সহকারি পরিচালক মমতাজ বেগম এই জরিমানা করেন। এসময় সেখানে উপজেলা কৃষি অফিসার ড.মমতাজ সুলতানা,অতিরিক্ত কৃষি অফিসার আরজেনা বেগম উপস্থিত ছিলেন।

সহকারি পরিচালক মমতাজ বেগম বলেন,লাইসেন্স ছাড়াই সার বিক্রি ও মজুদ করা হচ্ছে এমন খবরে হিলির খাট্টাউছনা বাজারে অভিযান চালানো হয়। এসময় ৩টি সারের দোকানের কোন লাইসেন্স না থাকায় ও সার মজুদ রাখার দায়ে এবং একজনের বিরুদ্ধে উপসহকারি কৃষি কর্মকর্তার স্বাক্ষর জালিয়াতি করে সার সংগ্রহ করে বিক্রির অভিযোগ প্রমানিত হয়। এসময় ওই ৩টি দোকানীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ২টি দোকানে মজুদকৃত সার স্লিপের মাধ্যমে সরকারি মুল্যে বিক্রির ব্যবস্থা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ