Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে তিন প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৫:৫২ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি এবং মেয়াদউত্তীর্ণ ঔষধ বিক্রি কারণে তিন প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সোমবার (২৩ জানুয়ারি) সকালে চিটাগাংরোডে এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানের নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। উক্ত অভিযানে জেলা ক্যাব এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।
এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, আজ সকালে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের পক্ষ থেকে বাজার মনিটরিংয়ের সময় চিটাগাংরোড এলাকার আদি ভান্ডারী হোটেল রেস্টুরেন্টকে ১৫ হাজার টাকা, মা অপটিক্স মেডিসিন কর্ণারকে ৫ হাজার টাকা এবং দ্যা ঢাকা মেডিসিনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও বলেন, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি এবং মেয়াদউত্তীর্ণ ঔষধ বিক্রির কারণে এ জরিমানা করা হয়েছে। ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ