Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৫:১৭ পিএম | আপডেট : ৫:১৮ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে হাত-পা বাঁধা গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে ওই মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামের মৃত হরেন্দ্র চন্দ্র সাহার তৃতীয় ছেলে মিটুন সাহার (৪০) হাত পা বাঁধা অবস্থায় মরদেহ বাড়ির পাশেই একটি মেহগনি গাছের ডালে রশিতে ঝুলছে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ফাঁসিতে ঝুলে থাকা মিটুনের পা বাঁধা থাকা নিয়ে সন্দেহ দেখা দিচ্ছে। বিষয়টি নিয়ে খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ