Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজ-পরীর সংসারে অশান্তির জন্য দায়ী সাংবাদিকরা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ১০:০৭ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি পরীমনি এবং শরিফুল রাজ। সম্প্রতি পরীমনি নিজের সংসার ভাঙার কথা বলে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেন। তবে বিষয়টি নিয়ে রাজ কোনো কথা না বললেও, পরীমনি বারবারই ইঙ্গিত দিয়েছেন আলাদা হয়ে যাবেন। তার স্ট্যাটাসের ওপর ভিত্তি করে গণমাধ্যমে প্রকাশিত হয় একাধিক সংবাদ। এ ঘটনার তিন সপ্তাহ পার হওয়ার পর নিজেদের সংসারে অশান্তির জন্য তারা দায়ী করলেন সাংবাদিকদের।

শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি পার্লার উদ্বোধনে উপস্থিত ছিলেন এই দম্পতি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন এই দুই তারকা। সেখানে সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় জানান, মাঝে মাঝে সংবাদমাধ্যমে এমন কিছু খবর আসে যেটা ঘর থেকে দেখলে বাজে লাগে।

সংবাদিকদের উদেশ্য করে শরিফুল রাজ বলেন, আমরা মিডিয়ার মানুষ। আপনারা আমাকে ও পরীকে এমনভাবে উপস্থাপন করেন যেনো আমরা সরকারি ও বিরোধী দল। ব্যাপারটা এমন না। মাঝে মাঝে এমন কিছু খবর আসে যেটা ঘর থেকে দেখলে বাজে লাগে। আমরা ছিলাম, এখনো আছি। নতুন করে একসঙ্গে থাকার ঘোষণা দেওয়ার কিছু নেই।

সংসার জীবনে অনেকটা প্রতিবন্ধকতার মধ্যে গিয়েছেন পরীমণি। সেকথা অকপটেই বললেন তিনি। তার কথায়, সংসার জীবনে সবাইকেই ফাইট করতে হয়। আমরা দুইজনই মিডিয়ার মানুষ। মিডিয়াতে কাজ করি বলেই হয়তো আমাদের দিকে ফোকাসটা সবার বেশিই থাকে। আমার মনে হয়, সংসার জীবনে ঝামেলা হওয়া খুবই স্বাভাবিক বিষয়। এটা ঠিক হয়ে যাওয়া আরও বেশি স্বাভাবিক।

এর আগে, গত ৩১ ডিসেম্বর ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরীমণি বলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’ এরপর ১ জানুয়ারি বছরের প্রথম দিনই ফেসবুকে রক্তাক্ত দাগের বিছানার ছবি পোস্ট করেন, যা নিয়ে হইচই পড়ে যায় দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে।

তবে এখন সবই যেনো অতীত। ভালোবাসার সুতোয় ভালো আছেন তারা। দুইজনের রাগের কথা আসতেই হেসে ফেলেন রাজ। এক প্রশ্নের জবাবে রাজ জানালেন তারা এখন বেশ সুখে আছেন। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন।

উল্লেখ্য, ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমনি ও শরিফুল রাজ।  একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরে বছর জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। পরে ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ