Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনে চড়ে কাল সিলেট সফরে আসবেন পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৫:০০ পিএম

সিলেট-১ আসনের এমপি, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন কাল (শনিবার) এক সংক্ষিপ্ত সফরে সিলেট আসছেন। ভোর ৫টায় ট্রেন যোগে সিলেট রেলওয়ে স্টেশনে এসে পৌঁছাবেন তিনি। তবে রাত ১০টা ২০মিনিটে বিমানযোগেই ঢাকায় ফিরে যাবেন পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন।

সফরসূচী অনুযায়ী আজ শুক্রবার রাত সাড়ে আটটায় ঢাকার কমলাপুর রেলস্টেশন হতে উপবন এক্সপ্রেস, সেলুন কোচ নম্বর-১২ যোগে সিলেট রেলস্টেশনের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন মন্ত্রী। সকাল ৫টায় রেলযোগে সিলেট রেলস্টেশন এসে পৌঁছাবেন তিনি। সকাল ১০টায় সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের চাঁনপুর খেয়াঘাট সুরমা নদীর ডান তীরে সুরমা নদীর ড্রেজিং কাজের উদ্বোধন করবেন। তার পর সকাল সাড়ে ১০টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের ভবন উদ্বোধন ও যোগ দেবেন এক জনসভায়। দুপুর আড়াইটায় বিমানবন্দরস্থ গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্ট সামাজিক অনুষ্ঠানে যোগ দেবেন। বিকাল চারটায় নগরীর জল্লারপারস্থ গ্র্যান্ড প্যালেস হোটেলে তিন দিন ব্যাপি নারী উদ্যোক্তা মেলায় উপস্থিত থাকবেন প্রধান অতিথি হিসেবে। এর সন্ধ্যা ৬টায় গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন মন্ত্রী। সফরকালে পররাষ্ট্রমন্ত্রীর সাথে সফরসঙ্গীর তালিকায় রয়েছেন থাকবেন সহধর্মিনী সেলিনা মোমেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহা-পরিচালক এনামুল হাবীব, উপ-প্রধান তথ্য অফিসার মুহম্মদ মোহসিন রেজা এবং পররাষ্ট্রমন্ত্রী’র ব্যক্তিগত কমকর্তা-কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ