Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোণার পূর্বধলায় নিখোঁজের ১৬ ঘন্টা পর শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ২:২৮ পিএম

নেত্রকোণার পূর্বধলায় নিখোঁজের ১৬ ঘন্টা পর স্হানীয় কেজি স্কুলের এক নার্সারি পড়ুয়া ছাত্রের ঘাড় মটকানো রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, ছোছাউড়া গ্রামের জামাল মিয়ার পুত্র আব্দুল্লাহ (৬) ছোছাউড়া মডার্ন আইডিয়াল নার্সারির স্কুলের ছাত্র। সে সোমবার বিকেলে খেলাধুলার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। সন্ধার পরও সে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন চারপাশে খুঁজাখুঁজি করে না পেয়ে পরে এলাকায় মাইকিং করে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজন বাড়ির সন্নিকটে আব্দুল্লাহর রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখে পূর্বধলা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। কে বা কারা এই শিশুটিকে হত্যা করেছে ও কি কারনে করেছে সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে এবং হত্যা রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার

২৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ