Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৪:০২ পিএম

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনায় ট্রাকচালক সিরাজুল ইসলাম (৪২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে নগরীর বালিয়াপুকুর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি নাটোরের লালপুর উপজেলার নবীনগর গ্রামের বাসিন্দা। তবে তিনি রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকায় ভাড়া থাকেন।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ জানুয়ারি রাজশাহীর পবা উপজেলার ডাঙ্গেরহাট এলাকায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হন। নিহতরা হলো-রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর এলাকার আবু সাঈদের ছেলে শাহিন আলী (৪০), একই এলাকার মো. বাবলুর ছেলে সোহাগ আলী (২৮) এবং কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিব আলী (২৬)। ট্রাকটির চালক ছিলেন সিরাজুল ইসলাম। তিনি ঘটনার পর রডবোঝাই ট্রাকটি ফেলে পালিয়ে যান। কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনায় ট্রাকের চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা হয়েছিল। এই মামলায় সিরাজুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। রোববার সকালে গ্রেপ্তার সিরাজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ