Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশাল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গ্রেপ্তার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৫:১৭ পিএম

ঢাকার পল্টন থানার মামলায় বরিশাল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ইমরানকে গ্রেপ্তার করেছে পুলিশ।মহানগরীর কাউনিয়া জানুকি সিংহ রোডের বাসা থেকে শুক্রবার শেষরাতে তাকে গ্রেপ্তার করা হয়। বিএমপি’র কাউনিয়া থানার ওসি সাংবাদিকদের জানান, ঢাকার পল্টন থানায় একটি মামলার আসামি ইমরান। তাকে পল্টন থানা পুলিশ গ্রেপ্তার করে তাকে নিয়ে চলে গেছে।
বরিশাল দক্ষিণ জেলা বিএনপিসাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন সাংবাদিকদের জানান, সাদা পেশাকের পুলিশ ইমরানকে গ্রেপ্তার করে মহানগর পুলিশের কাউনিয়া থানায় নেয়ার পরে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে চলে যায় পুলিশ। ইমরান বর্তমানে পল্টন থানায় রয়েছে।তবে ইমরানের বিরুদ্ধে কোনো মামলা নেই বলে দাবি করেন বিএনপি নেতা শাহিন।
গত ৭ ডিসেম্বর ঢাকায় পুলিশের ওপর হামলার অভিযোগে একটি মামলায় ইমরানকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে বলে পল্টন থানার ‍ওসি সাংবাদিকদের জানিয়েছেন । ১৪-১-২০২৩.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ