Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়ন কাজের কোন বিকল্প নেই -কৃষিমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৪:০০ পিএম

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বর্তমান সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ডের সুষ্ঠ বাস্তাবায়নে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সচেষ্ট থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে এসব উন্নয়ন কাজের কোন বিকল্প নেই।
কৃষি মন্ত্রী আজ শনিবার দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা হলরুমে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড বিষয়ে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
কৃষি মন্ত্রী আরো বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি ও বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন কর্মকান্ড বানচাল করতে এবং দেশের আইনশৃংখলা পরিস্থিতির অবনতি করতে তৎপর রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় তাদের অপতৎপরতা রুখতে হবে। এজন্য মুক্তিযুদ্ধের সপক্ষের সবাইকে সজাগ থাকতে হবে।
মধুপুর উপজেলা নির্বার্হী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে সভায় সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ