Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুসলিম যুবক বিয়ে করে রাখি এখন ফাতিমা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১:১৮ পিএম | আপডেট : ৮:২০ পিএম, ১২ জানুয়ারি, ২০২৩

সোশ্যাল মিডিয়ায় বুধবার হঠাৎ করেই ভাইরাল হয়ে গেল বলিউড তারকা রাখি সাওয়ান্ত ও আদিল খানের বিয়ের ছবি। প্রকাশ্যে এলো বিয়ের ছবি, ভিডিও ও সার্টিফিকেট।

তবে শুধু বিয়ে নয়। এবার খবরে এসেছে বিয়ের পরই রাখি নিজের নাম বদলে ফেললেন। রাখির নামের সঙ্গে যুক্ত হলো ফাতিমা। অর্থাৎ রাখির পুরো নাম রাখি সাওয়ান্ত ফাতিমা। রাখি যে বিয়ের পর এই নাম বদলে ফেলেছেন তার প্রমাণ রয়েছে বিয়ের সার্টিফিকেটেই।

ক্যান্সরে আক্রান্ত হয়ে মা হাসপাতালে ভর্তি। মাকে নিয়ে দুশ্চিন্তায় রাখি সাওয়ান্ত। সে কথা লাইভে এসে জানিয়েছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ার ভাইরাল হলো রাখি সাওয়ান্ত ও প্রেমিক আদিল খান দুরানির বিয়ের ছবি।

জানা গেছে, গোপনে আদিলের সঙ্গে রাখি বিয়ে করে ফেলেছেন। ছবিতে দেখা গেছে, গলায় মালা পরে, হাতে বিয়ের সার্টিফিকেট নিয়ে দাঁড়িয়ে আছেন রাখি ও আদিল।



 

Show all comments
  • ছামিয়া রহিম রুলি ১২ জানুয়ারি, ২০২৩, ৭:০৬ পিএম says : 0
    রাখি সাওয়ান্ত ও আদিল খানের বিয়ের ছবি দেখে তুষ্ট হলাম। সেই সাথে নামের সাথে ফাতিমা। অভিবাদন, শুভেচ্ছা। নাম পছন্দে আন্তরিকতা অশেষ। আশা করি জীবনের নতুন অধ্যায় ধর্মে কর্মে সমৃদ্ধ হবে। হেদায়তের পূর্ণতায় ইতিহাস হবে। আ'মীন
    Total Reply(1) Reply
    • aakash ১৩ জানুয়ারি, ২০২৩, ১:৫৩ পিএম says : 0
      খুব ভালো।।। উরফী জাভেদ এর দিদি।।। বাতিল মাল

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ