Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে কলেজ ক্যাম্পাসে টিকটক করায় ছাত্র বহিষ্কার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ৪:১২ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার স্কুলমাঠে দাঁড়িয়ে থাকা ছাত্রীদের অগোচরে ভিডিও ধারণ করে টিকটক ভিডিও বানানোয় এক কলেজ ছাত্রকে বহিষ্কার করেছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রগতি স্কুল এন্ড কলেজে ক্যাম্পাসে এ ভিডিও ধারণ করে কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ফারদিন হাসান।

পরে ভিডিও টিকটকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে এ নিয়ে অভিভাবক ও এলাকাবাসীর মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দেয়। পরে অভিযুক্ত শিক্ষার্থীকে শ্রেণি কার্যক্রম থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় কলেজ কর্তৃপক্ষ।

বুধবার প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলী উছমানের স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে শিক্ষার্থী ফারদিন হাসানকে বহিষ্কার করা হয়।

নোটিশে বলা হয়, গত ৩ জানুযারি দ্বাদশ শ্রেণির ছাত্র ফারদিন হাসান কর্তৃপক্ষের অগোচরে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এতে প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এ অপরাধে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ তাকে (ফারদিন) বহিষ্কারের সিদ্ধান্ত নেয়।পরিবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে বলে নোটিশে উল্লেখ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ