Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইআরএফ-জীবন বীমা কর্পোরেশনের গ্রুপ বীমা চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৮:৩৫ পিএম

ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সঙ্গে জীবন বীমা কর্পোরেশনের গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারী) জীবন বীমা কর্পোরেশন-এর প্রধান কার্যালয়ের জীবন সভাকক্ষে, জীবন বীমা কর্পোরেশন ও ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) মধ্যে ৩ বছরের জন্য গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষরিত হয়। ইকোনমিক রিপোর্টার্স ফোরাম-এর বিদায়ী সভাপতি শারমীন রিনভী এবং জীবন বীমা কর্পোরেশনের গ্রুপ বীমা ডিভিশনের জেনারেল ম্যানেজার আবু হেনা মো. মোস্তফা কামাল স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্তাপনা পরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলাম, জীবন বীমা কর্পোরেশনের গ্রুপ বীমা ডিভিশনের জেনারেল ম্যানেজার ও সরকারের যুগ্মসচিব আবু হেনা মো. মোস্তফা কামাল, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. লিয়াকত আলী খান, সহকারী জেনারেল ম্যানেজার শেখ খায়েরুজজামান, সহকারী জেনারেল ম্যানেজার শাহিদ ইকবালসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বীমা চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ