Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্রীড়াক্ষেত্রে পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে হবে: আইজিপি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৭:২৬ পিএম

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশ ক্রীড়াক্ষেত্রে অনেক এগিয়েছে, ক্রীড়াক্ষেত্রে পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে হবে।


রোববার দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে পুলিশ সপ্তাহ ২০২৩ উপলক্ষে প্রথম পর্যায়ে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে প্রধান পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ ক্রীড়াক্ষেত্রে অনেক এগিয়েছে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন খেলায় বাংলাদেশ পুলিশের খেলোয়াড়গণ সাফল্যের স্বাক্ষর রাখছে। বিশেষ করে বাংলাদেশ পুলিশের ফুটবল এবং কাবাডি দল ভাল করছে।


তিনি বলেন, এজন্য আত্মতুষ্টিতে ভুগলে হবে না, আরও ভাল করতে হবে।

 

পুলিশ প্রধান বলেন, বাংলাদেশ পুলিশের খেলোয়াড়দেরকে নব প্রেরণায় নতুন উদ্যমে ক্রীড়াঙ্গনে আরও সাফল্য দেখাতে হবে। ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে হবে।

বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা কৃতিত্বের সাথে বিজয়ী হয়েছেন। ভবিষ্যতেও ভালো করার এ ধারা অব্যাহত রাখতে হবে। যারা বিজয়ী হতে পারেনি তারা নিয়মিত অনুশীলনের মাধ্যমে আগামীতে ভালো করবে বলে প্রত্যাশা করেন আইজিপি।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ