Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ নগরীর ডাকবাংলা মোড়ে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ৫:৩১ পিএম

নগরীর চাষাঢ়া ডাকবাংলা মোড়ে ট্রাকের চাপায় নিহত হয়েছে রাফিন হোসেন(২৮) নামের এক যুবক। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত ১১টায় চাষাড়াস্থ ডাকবাংলা মোড়ে এ দ্র্ঘূটনা ঘটে।

দূর্ঘটনার পর তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।নিহত রাফিন হোসেন ফতুল্লা থানার পুলিশ লাইনের মনিরা গার্মেন্টস গলির আমেরিকা প্রবাসী আবুল হোসেনের পুত্র।
ঘটনার পরপর ট্রাক চালকসহ ট্রাকটি কে আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃত ট্রাক চালক রিয়াজুল ইসলাম (৩০) বরিশাল জেলার বিমান বন্দর থানার সারশি গ্রামের হান্নান ফকিরের পুত্র।
প্রতক্ষ্যদর্শীরা জানান, পেছন থেকে আসা একটি অটোরিক্সা নিহতের বহনকারী অটোরিক্সাকে সজোড়ে ধাক্কা দিলে নিহত রাফিন হোসেন অটোরিক্সা থেকে পরে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের (ঢাকা মেট্রো -ট ১৮-৪৫৬৭) পেছনের চাকায় পৃষ্ট হয়।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানায়, নিহত রাফিন হোসেন একজন থান কাপড় ব্যবসায়ী। গলাচিপা রেল লাইন সংলগ্ন তার কাপড়ের ব্যবসা রয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে।
নিহতের স্বজনেরা জানান, নিহত রাফিন হোসেন ছয় মাস পূর্বে বিয়ে করে। তার বাবা আমেরিকা প্রবাসী। আগামীকাল শনিবার আমেরিকা থেকে নিহতের বাবা দেশে ফিরে এলে দাফন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ