Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদত্যাগ করলেন ডমিঙ্গো

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১২:৩৫ পিএম

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল জাতীয় দলের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হতে পারে জাতীয় ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোকে। অবশেষে নিজ থেকেই দলের প্রধান কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ডমিঙ্গো। গতকাল (মঙ্গলবার) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর কাছে পদত্যাগের সিদ্ধান্ত জানান এই দক্ষিণ আফ্রিকান কোচ।

বুধবার সকালে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস ডমিঙ্গোর পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ২০১৯ সালের আগস্টে দুই বছরের জন্য বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় এই দক্ষিণ আফ্রিকান কোচকে। এরপর ২০২১ সালে চুক্তি বাড়ানো হয় ২০২৩ সাল পর্যন্ত। তবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের আগেই দলের গুরুদায়িত্ব দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন রাসেল ডমিঙ্গো।

ঘরের মাঠে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর পরিবারের সঙ্গে বড়দিন পালন করতে দক্ষিণ আফ্রিকা ফিরে যান ডমিঙ্গো। দেশে ফেরার পর মঙ্গলবার তিনি বিসিবিকে জানান, দলের সঙ্গে আর থাকতে চান না তিনি। এরপরই আজ ক্রিকেট বোর্ড থেকে তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ