Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশায় বঙ্গবন্ধু সেতু মহাসড়কে মহাযানজট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১০:৩৯ এএম

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুতে কয়েকটি কাউন্টারে টোল আদায় বন্ধ রাখায় স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করতে পারেনি। এতে করে বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল অংশে ৯ কিলোমিটার এলাকায় যানবাহন চলাচল করতে পারেনি।

বুধবার (২৮ ডিসেম্বর) ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় থেকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাতিয়া পর্যন্ত মহাযানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতুর ট্রাফিক কন্ট্রোল রুম সূত্র জানায়, বুধবার ভোর থেকে কুয়াশার পরিমাণ বেড়ে যায়। যা দৃষ্টিসীমার ৪০ মিটারের কম হওয়ায় সেতুতে দুর্ঘটনা এড়াতে টোল প্লাজার কয়েকটি কাউন্টারে টোল আদায় বন্ধ রাখে কর্তৃপক্ষ। এতে যানবাহনের চাপ বেড়ে গিয়ে যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ঘন কুয়াশার কারণে সেতুর কয়েকটি কাউন্টারে টোল আদায় বন্ধ থাকায় মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। সকাল ৮টার পর স্বাবাভিভাবে টোল আদায় শুরু হওয়ায় পরিবহন চলাচল শুরু হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সড়ক স্বাভাবিক হবে বলে আশা করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

৯ জানুয়ারি, ২০২৩
২৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ