Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার কাতারের প্রশংসায় পঞ্চমুখ মিস ক্রোয়েশিয়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৯:৩৭ এএম

সদ্য সমাপ্ত বিশ্বকাপ ফুটবলের আয়োজক দেশ হিসেবে বেশ প্রশংসা কুড়িয়েছে মরুর দেশ কাতার। তাদের জমকালো আয়োজন মুগ্ধ করেছে পৃথিবীর অজস্র ফুটবলপ্রেমীদের। এবার এই দলে নাম লেখালেন সাবেক মিস ক্রোয়েশিয়া ইভানা নল। সামাজিক যোগাযোগমাধ্যমে কাতারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে কয়েকটি ছবি দিয়েছেন ইভানা। সেখানে স্টেডিয়াম ও স্টেডিয়ামের বাইরে বিভিন্ন দেশের ভক্তদের সঙ্গে সেলফি তুলতে দেখা গেছে তাকে। এছাড়া কাতারের লোকজনের সঙ্গেও নিজস্বী তুলতে দেখা গেছে। ছবিগুলোর সঙ্গে ইভানা জুড়ে দিয়েছেন, ‘ধন্যবাদ কাতার! এটা ছিল সেরা বিশ্বকাপ! আমার মন ভরে গেছে এবং আমি খুব গর্বিত যে, আমরা বিশ্বকে দেখিয়েছি, আমরা সবাই একে অপরের সংস্কৃতি, ধর্ম এবং জীবনযাপনকে গ্রহণ করছি! এতগুলো দেশ এক জায়গায়, বড় এক বিশ্বকাপ পরিবার! তোমাকে ভালোবাসি। শিগগিরই দেখা হবে কাতার।’

কাতার বিশ্বকাপে মাঠ কাঁপিয়েছে অংশগ্রহণকারী ফুটবল দলগুলো। আর গ্যালারি কাঁপিয়েছেন ইভানা নল। সদ্য সমাপ্ত এই বিশ্বকাপে পোশাকের ওপর আয়োজক দেশটির আরোপ করা বিধিনিষেধ মানেননি তিনি। স্বল্প বসনা হয়ে নিজেকে মেলে ধরেছিলেন সেখানে। এতে আইন শৃঙ্খলা বাহিনীর সম্মুখীনও হতে হয়েছিল তাকে। কিন্তু সেসবে পরোয়া করেননি এই সুন্দরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ