Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইলন মাস্কের পদত্যাগের পক্ষে ভোট দিলেন ৫৭.৫% টুইটার ব্যবহারকারী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৮:৫২ এএম

বিলিয়নিয়ার তার ভবিষ্যত নিয়ে জরিপ চালানোর পরে টুইটার ব্যবহারকারীরাই প্ল্যাটফর্মের প্রধান নির্বাহী ইলন মাস্কের পদত্যাগের পক্ষে ভোট দিয়েছেন।মাস্ক তার ১২২ মিলিয়ন অনুসারীকে তার পদত্যাগ করা উচিত কিনা জিজ্ঞাসা করার পরে মোট ৫৭.৫% "হ্যাঁ" ভোট দিয়েছেন।-বিবিসি


ইলন মাস্ক, যিনি ৪৪ বিলিয়ন মার্কিন ডলার বা ৩৬ বিলিয়ন পাউন্ড দিয়ে টুইটার কিনেছিলেন। ভোট শেষ হওয়ার আগে বলেছিলেন যে, তিনি ফলাফল মেনে নেবেন। এই টেকনোলজি টাইকুন টেসলা এবং স্পেস এক্সও চালান। অথচ টুইটার সাইটটি নেওয়ার পর থেকে তিনি অনেক সমালোচনার সম্মুখীন হয়েছেন।

ভোট বন্ধ হওয়ার পর ইলন মাস্ক এখনো কোনো মন্তব্য করেননি। এমনকি তিনি প্রধান নির্বাহীর পদ থেকে পদত্যাগ করলেও তিনি টুইটারের মালিক হিসেবেই থাকবেন।তার পোলে ১৭.৫ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী ভোট দিয়েছেন। ৪২.৫% ইলন মাস্ক পদত্যাগ করার পক্ষে ‘না’ ভোট দিয়েছেন।
অতীতে মি. মাস্ক টুইটার পোল মেনেছেন।

একজন প্রাক্তন টুইটার সদস্য সম্প্রতি সংস্থাটি ছেড়েছেন। তিনি বিবিসিকে বলেছেন, মাস্ক "নিজেকে অযোগ্য বোকা হিসাবে দেখিয়েছিলেন যে, আমরা সবাই জানতাম তিনি থাকবেন"। নাম প্রকাশ না করার শর্তে কথা বলতে গিয়ে, কেউ কেউ বলেছেন, তার বিনিয়োগকারীরা অবশ্যই এখন এটি দেখছেন এবং প্রশ্ন করছেন যে, তিনি সঠিক ছিলেন কিনা।

একজন বলেন, আমি কল্পনা করি যে তিনি বিনিয়োগকারীদের কাছ থেকে পদত্যাগ করার জন্য চাপ পাচ্ছেন এবং এই পোলটি ব্যবহার করছেন এমন দেখাতে যে, তিনি তার বিল পরিশোধকারীদের ইচ্ছার পরিবর্তে জনগণের ইচ্ছা অনুসরণ করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুইটার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ