Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেজদায় লুটিয়ে পড়ে আল্লাহকে ধন্যবাদ জানালেন মরক্কোর ফুটবলাররা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৭:৪৩ পিএম

একযোগে সবাই মাঠের ভেতরেই লুটিয়ে পড়ছেন সেজদায়। সৃষ্টিকর্তা আল্লাহকে ধন্যবাদ জানানোর ভাষা হয়তো নেই তাদের, কিন্তু ঠিকই আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুল করলো না আফ্রিকার মুসলিম দেশ মরক্কো। এই বিশ্বকাপের প্রত্যেক ম্যাচেই তারা ম্যাচ শেষে সেজদায় যেয়ে আল্লাহকে সবকিছুর জন্য ধন্যবাদ দিয়ে আসছেন। এবার ইতিহাস গড়ার ম্যাচে পর্তুগালকে হারিয়েও একইভাবে কৃতজ্ঞতা জানালেন মরক্কোর ফুটবলাররা।

এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত প্রতিপক্ষের কোনো ফুটবলার তাদের বিপক্ষে গোল করতে পারেননি। একমাত্র গোলটি তারা খেয়েছে আত্মঘাতী গোল হিসবে। এখন পর্যন্ত কোন দলই তাদেরকে হারাতে পারেনি। আফ্রিকান এটলাস লায়ন্সদের এমন ঈর্ষণীয় পারফরম্যান্স যেন সবাইকে তাক লাগিয়ে দেবে। বিশ্বকাপের মতো বড় মঞ্চে তাদের এমন পারফরম্যান্স আফ্রিকান দলগুলোকে নিশ্চয়ই নতুন করে স্বপ্ন দেখতে সাহায্য করবে।



 

Show all comments
  • শওকত আকবর ১১ ডিসেম্বর, ২০২২, ৯:৫৮ পিএম says : 0
    ভক্তিপুর্ন সালাম।কি বলে আনন্দ প্রকাশ করব।ভাষা ই পাচ্ছিনা খুজেঁ।বিশ্বনিয়ন্তা আল্লাহ ফাইনাল খেলাও কামিয়াবি করুন।আমিন আমিন ছুম্মাআমিন।।
    Total Reply(0) Reply
  • ANWAR HOSSAIN ১২ ডিসেম্বর, ২০২২, ৬:২৯ পিএম says : 0
    THANKS TO ALLAH SUBHANUTALA.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ