Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে ‘ডাইরেক্ট অ্যাটাক’ ফিরছেন পপি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ৫:২৯ পিএম

প্রায় দুই বছর ধরে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির খোঁজ নেই। তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ, এমনকি সহকর্মীদের সঙ্গে যোগাযোগও ছিন্ন করেছেন। গুঞ্জন রয়েছে তিনি মা হয়েছেন। তবে এর কোনো সত্যতা পাওয়া যায়নি। কয়েক বছর ধরে নতুন কোনো ছবিতে তাকে দেখা যায়নি, তার কোনো ছবি মুক্তি পায়নি। তবে ভক্তদের দীর্ঘ তিন বছর প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার ফিরছেন তিনবার জাতীয় পুরস্কার-জয়ী এই নায়িকা।

আড়ালে যাওয়ার আগে পুরোপুরি প্রস্তুতকৃত ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন চিত্রনায়িকা পপি। সেটি আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।। সিনেমাটির প্রধান চরিত্রে আমিন খান ও পপি। আরও আছেন শিরীন শিলা, ইমন, সাগর সিদ্দিকী, রিপা প্রমুখ।

সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনো আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।’

পরিচালক সাদেক সিদ্দিকী আরো বলেন, ‘পপির খুবই পছন্দের গল্প ছিল। ও বলেছেও। কিন্তু এখন ওর সিনেমাটি নিয়ে সামনে আসা উচিত। পপির আড়াল ভাঙা উচিত। আর যদি সিনেমা না করে, তাহলে তার বলা উচিত, এটাই তার শেষ সিনেমা। তা না হলে কেন সে কারও সঙ্গে যোগাযোগ করছে না।’

উল্লেখ্য, সিনেমাটি নিয়ে বিভিন্ন সময় পপি গণমাধ্যমে বলেছেন, গল্পটি তার খুবই পছন্দের। যে ধরনের গল্পে তিনি অভিনয় করে থাকেন, তার চেয়ে ‘ডাইরেক্ট অ্যাটাক’–এর গল্প–ভাবনা ব্যতিক্রম। নির্মাণও তার পছন্দ ছিল। সিনেমায় তার অভিনীত চরিত্রটি একজন ডিবি কর্মকর্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পপি

২৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ