Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুবাই থেকে ফেরার পথে আটক শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৪:১২ পিএম

ফের বিপাকে বলিউডের বাদশাহ শাহরুখ খান। এবার মুম্বাই বিমানবন্দরে শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করেন কিং খানকে। দুবাই থেকে ভারতে ফেরার পথে আটক করা হয় তাকে। পরে অবশ্য পৌনে ৭ লাখ টাকা জরিমানা দিয়ে ছাড়া পান অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের খবর, সংযুক্ত আরব আমিরশাহির শারজা থেকে শনিবার ব্যক্তিগত বিমানে মুম্বাই ফিরছিলেন শাহরুখ। তার কাছে ১৮ লাখ টাকার ঘড়ির খাপ ছিল। এ জন্য তাকে মুম্বাই বিমানবন্দরে আটক করেন শুল্ক দপ্তরের কর্মকর্তারা। এরপর শাহরুখকে ৬ লাখ ৮৩ হাজার টাকা জরিমানা দিতে হয়েছে।

তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান এই সুপারস্টার।

উল্লেখ্য, গত বছরের ৩ অক্টোবর মুম্বাই বন্দরে দাঁড়িয়ে থাকা এক প্রমোদতরী থেকে প্রথমে আটক এবং পরে গ্রেফতার করা হয়ে শাহরুখপুত্র আরিয়ান খানকে। আদালতে একাধিক শুনানি হয়। তারপর নানান নাটকীয়তার মধ্যে দিয়ে জামিন পান এই তারকা সন্তান।

এদিকে বেশ কয়েক বছর বাদে আবার রূপালি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই সিনেমাটি। শাহরুখের সঙ্গে এই সিনেমাতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। এরইমধ্যে সিনেমাটির ঝলক প্রকাশ্যে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ