Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে প্রবাসীর ঘরের দেয়াল ভেঙ্গে স্বর্ণলাঙ্করসহ নগদ অর্থ ডাকাতি : গ্রেফতার ১

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ৪:২৯ পিএম

মাদারীপুরে এক জার্মান প্রবাসীর ঘরের দেয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্বার্ণলঙ্কার ও নগদ টাকালুটের ঘটনা ঘটেছে। এই ঘটনায়শনিবার দুপুরে একজনকে গ্রেফতার করেছে সদর থানাপুলিশ। শুক্রবার মধ্যরাতে সদও উপজেলার পশ্চিমরাস্তি গ্রামেরমামুন মাতুব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে।
ভূক্তভোগীর বাবা দেলোয়ার মাতুব্বর জানান,মধ্যরাতে ১২ থেকে ১৫জনের একদল দুবৃর্ত্তরাবাড়ির জানালার গ্রীল ও দেয়াল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। বাড়িতে পুরুষ মানুষ না থাকায় নারীদের অস্ত্রের মুখে জিম্মি করে দুর্বৃত্তরা। এ সময় আলমীরা ও সোকেস ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকাসহমূল্যবানজিনিসপত্রসহ প্রায় ১০ লাখটাকারমাললুটকরে নিয়ে যায়। পরে খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেছে পুলিশ। দুপুরে থানায় অভিযোগ করায় জসিমনামে এক ব্যক্তিকে গ্রেফতার করে থানাপুলিশ।
এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরীবলেন, ঘটনাটি শোনার পরে আমিসহ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শনকরেছি। পূর্ব শত্রুতার জের ধরে রাতেরআধারে বাড়ীতে হামলাকরেছে বলে মনে হচ্ছে। ক্ষতিগ্রস্থ্য পরিবার থানায় মামলা দিয়েছে, এরইমধ্যে একজনকে গ্রেফতারকরাহয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টাচলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ