Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে যুবকের মরদেহ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ৮:১০ পিএম

সেনবাগ উপজেলা থেকে পুলিশ এক যুবকের মরদেহ উদ্ধার করেছে।

নিহত যুবকের নাম মোশারেফ হোসেন (৩০)। সে উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের পূর্ব ইয়ারপুর গ্রামের ফজর আলী টেন্ডল বাড়ির মৃত মোস্তফা মিয়ার ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের পূর্ব ইয়ারপুর গ্রামের নিজ বাড়িতে বসত ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্ত্রীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যে দেখা দেয় মোশারেফ হোসেনের। এ ঘটনার জের ধরে সে তার নিজ বসত ঘরের আড়ার সঙেঙ্গ ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সেনবাগ থানার এসআই বিকাশ সাহা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধারপূর্বক সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে থানায় নিয়ে আসেন।

সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ