Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জকিগঞ্জে এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৮ পিএম

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জে উপজেলায় নিখোঁজের পাঁচ দিনের মাথায় সাম্মী আক্তার (৭) নামে এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌর এলাকার কেছরী এলাকার ঝোপে বস্তাবন্দী লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে জকিগঞ্জ পুলিশ অকুস্থলে পৌছে লাশ উদ্ধার করে।

নিহত সাম্মী জকিগঞ্জ সদর ইউনিয়নের মানিকপুর গ্রামের আজমল হোসেনের শিশু কন্যা ও স্থানীয় ভরন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। নিহত শিশুর বাবা আজমল হোসেন জানান, রোববার বিকেলের দিকে জকিগঞ্জ বাজারের পুরাতন লঞ্চঘাটের ছাউনির দিকে যায় সাম্মী। এরপর থেকে নিখোঁজ ছিল সে। অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি তাকে। এ নিয়ে এলাকায় মাইকিং করা হয়। ওই রাতে সাধারণ ডায়েরি করা হয় জকিগঞ্জ থানায়।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশাররফ হোসেন বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে কাজ করে যাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ