Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৩:০৯ পিএম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দলীয় নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহষ্পতিবার সকালে বিক্ষোভ সমাবেশে করেছে মঠবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপি

পূর্ব ঘোষিত কর্মসূচিতে অংশ নেয়ার জন্য উপজেলার বিভিন্ন স্থান থেকে দলীয় নেতা-কর্মীরা পুলিশি বাঁধা উপেক্ষা করে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়। এক পর্যায় বিক্ষোভ সমাবেশ জনসভায় রুপ নেয়। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এলিজা জামান, জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আকন, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, পৌর বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির বিশেষ সম্পাদক কে এম হুমায়ুন কবির, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক বাদল, জসিম উদ্দিন ফরাজী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ