Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ার হিজলিয়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-০৪

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ২:৫৪ পিএম

কক্সবাজারের উখিয়ার হিজলিয়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিকশা আরোহী মহিলাসহ ৪ জন নিহত হয়েছেন। এতে আহত একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন পুলিশ।

শনিবার (২৭ আগস্ট) সকাল ১০টার দিকে উখিয়া সদর হিজলীয়া নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

নিহতরা হলেন, হলদিয়া পালং ইউনিয়নের পাগলিরবিল এলাকার মৃত জয়নাল ইসলামের স্ত্রী সলিমা খাতুন (৪০), একই এলাকার মৃত গুরা মিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম, মেরং, ফতেহপুর রামু উপজেলার মনিন্দ্র ধরের ছেলে বিটু ধর (৫১) নিহত আরেক জনের পরিচয় পাওয়া যায়নি।

গুরুতর আহত ব্যক্তি হলেন, রামু উপজেলার গর্জনিয়া, সিকদার পাড়া এলাকার নুরুল আলমের ছেলে হাবিবুল্লাহ (৩০)।

উখিয়া উপজেললা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলে ছুটে এসে স্থানীয়রা সড়ক দুর্ঘটনায় পতিত ৪ জনকে হাসপাতালে নিয়ে আসেন। ডাক্তার পরীক্ষা নিরীক্ষার পরে ৩ জনকে মৃত ঘোষণা করেন। এরা ঘটনাস্থলেই নিহত হয়েছেন বলে ডাক্তার জানান।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। তিনি জানান, টেকনাফমুখী ট্রাক উখিয়ামুখী যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে, ঘটনাস্থলে তিন যাত্রী নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে এবং গাড়ি দুটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উখিয়ার হিজলিয়ায় ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-০৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ