Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া প্রস্তাবিত পৌর বাজেট ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

ঐতিহ্যবাহী ও প্রথম শ্রেণির ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে শহরের পৌর কমিউনিটি সেন্টারে আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মিসেস নায়ার কবির। এ সময় তিনি জানান, প্রস্তাবিত বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১৬৭ কোটি ৭৮ লাখ ১৬ হাজার টাকা এবং সম্ভাব্য ব্যয় ১৬৩ কোটি ৯৪ লাখ ৫৫ হাজার টাকা। যেখানে সমাপনী স্থিতি থাকবে ৩ কোটি ৮৩ লাখ ৬০ হাজার টাকা। তিনি প্রস্তাবিত বাজেট সফলে পৌরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন। বাজেট অনুষ্ঠানে অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. শাহীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল কুদ্দুস। সভায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া মিউনিসিপ্যালটি স্বাধীনতা লাভের পর ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা হিসেবে নামকরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রাহ্মণবাড়িয়া প্রস্তাবিত পৌর বাজেট ঘোষণা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ