Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৮:২৬ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে আলেমা আক্তার (১৫) নামে এক মানসিক ভারসাম্যহীন কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের সীচা গ্রামে এ ঘটনা ঘটে। আলেমা ওই গ্রামের আব্দুস সামাদ মিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আলেমা আক্তার দীর্ঘদিন থেকে রোগ শোকে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। তখন থেকেই চিকিৎসকদের পরামর্শে তার চিকিৎসা চলছিল। ইতোপূর্বে কয়েকবার আলেমা আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু স্বজনরা সজাগ থাকায় তার আত্মহত্যার চেষ্টা ব্যর্থ হয়। তারপরও মঙ্গলবার বিকালে পরিবারের লোকজনের অজান্তে নিজ বসতবাড়ির ঘরের ভিতর বাঁশের ধর্ণার সাথে গলায় প্লাষ্টিকের রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় আলেমার লাশ উদ্ধার করেন। থানা ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত মরদেহ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ