Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশজুড়ে ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বিস্তৃত করলো এলজি ইলেক্ট্রনিক্স

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২২, ৪:২২ পিএম

র‍্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেড ও র‍্যাংগস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর সাথে চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সম্প্রতি বাংলাদেশে ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বিস্তৃত করেছে বিশ্বের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি এলজি। বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড-এর সাথে এলজি’র দশকব্যাপী অংশীদারিত্বের সাথে নতুন এই দুটি অংশীদারিত্ব যুক্ত হওয়ার ফলে গ্রাহকরা এখন থেকে দেশজুড়ে ৩৫০টিরও বেশি শোরুমে আসল এলজি পণ্য ও পরিষেবা উপভোগ করতে পারবেন। সোমবার (১৮ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এসকল শোরুমে রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াটার পিউরিফায়ার এবং সর্বশেষ উদ্ভাবন টেলিভিশনসহ এলজি’র সর্বাধুনিক সব হোম অ্যাপ্লায়েন্স পণ্য পাওয়া যাবে।

বাংলাদেশে এলজি ইলেকট্রনিক্স-এর ম্যানেজিং ডিরেক্টর পিটার কো বলেন, “পুরো বাংলাদেশ জুড়ে আসল এলজি পণ্য ও পরিষেবার চাহিদা পূরণে আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক বিস্তৃত করার লক্ষ্যে দীর্ঘদিন ধরে কাজ করে আসছি। সকল গ্রাহকের হাতে এলজি পণ্য তুলে দেওয়া এবং কাস্টমার কেয়ার সার্ভিস প্রদান করাই আমাদের লক্ষ্য।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজি ইলেক্ট্রনিক্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ